সর্বশেষ

রাজধানীর মাতুয়াইলে দক্ষিণ সিটির ময়লার গাড়ি চুরি

প্রকাশ :


/ প্রতীকী ছবি /

২৪খবরবিডি: 'রাজধানীর মাতুয়াইলে দক্ষিণ সিটির কেন্দ্রীয় ময়লার ভাগাড় থেকে ময়লার ট্রাক চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাত পৌনে ৮টার দিকে ১০ চাকার একটি ডাম্প ট্রাক চুরি হয়েছে বলে জানা গেছে। ট্রাকটি বর্জ্য পরিবহনের কাজে নিয়োজিত ভারী যান। আজ শনিবার সন্ধ্যার দিকে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।'
 

এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে দক্ষিণ সিটি করপোরেশন। দক্ষিণ সিটির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের এক কর্মকর্তা গণমাধ্যমকে জানান, চুরি হওয়া ডাম্প ট্রাকটি ১৫ টন বর্জ্য পরিবহন করতে পারে। হলুদ রঙের গাড়িটির নম্বর পরী ১০১। দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপস চালকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দিয়েছেন। মাতুয়াইল কেন্দ্রীয় ময়লার ভাগাড়ে দায়িত্বরত এক কর্মকর্তা জানান, শুক্রবার সকাল ৭টার দিকে গাড়ির চালক গাড়িতে বর্জ্য নিয়ে মাতুয়াইলে যান। তিনি গাড়ি থেকে বর্জ্য নামিয়ে বাসায় চলে যায়। রাত ৮টার দিকে গাড়ির চালক গিয়ে দেখেন, গাড়িটি নেই। পরে ক্লোজড সার্কিট ক্যামেরা (সিসি) পর্যবেক্ষণ করে দেখা যায়, রাত পৌনে ৮টার দিকে গাড়িটি মাতুয়াইল ল্যান্ডফিল থেকে বেরিয়ে যাচ্ছে। ক্যামেরায় চালকের মুখ বোঝা যায়নি।


-দক্ষিণ সিটি করপোরেশনের ৭৫টি ওয়ার্ডের বর্জ্য মাতুয়াইলে রাখা হয়। সেখানে নিরাপত্তা নিশ্চিত করতে সার্বক্ষণিক আনসার সদস্য মোতায়েন থাকেন।

রাজধানীর মাতুয়াইলে দক্ষিণ সিটির ময়লার গাড়ি চুরি

এ ছাড়া সিসি ক্যামেরা দিয়েও পর্যবেক্ষণে রাখা হয়। এরপরও কীভাবে সেখান থেকে গাড়িটি চুরি হয়েছে, এ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন খোদ করপোরেশনেরই কর্মকর্তারা।

Share

আরো খবর


সর্বাধিক পঠিত